সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল কুয়েট শিক্ষার্থীর

◷ ৯:১২ অপরাহ্ন ৷ শনিবার, মে ২৩, ২০২০ রংপুর
ran

সাইফুল ইসলাম মুকুল, রংপুর: রংপুরের তারাগঞ্জে মালবাহী ট্রাকচাপায় কুয়েট শিক্ষার্থীসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বারাতি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ বালাপাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ গোলাম কিবরিয়া।

নিহতরা হলেন, উপজেলার ইকরচালি ইউনিয়নের উত্তর ল²ীপুর মন্ডলপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে হেলাল (১২) এবং একই গ্রামের তাজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম। নিহত হেলাল স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এবং শরিফুল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) কম্পিউটার সাইন্স বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

তারাগঞ্জ বালাপাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, তারাগঞ্জ বাজার থেকে ওই দু’জন বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বারাতি ব্রিজ এলাকায় পৌঁছালে রংপুর থেকে দিনাজপুরগামী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টো যায়। এতে ঘটনাস্থলেই হেলাল ও শরিফুলের মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধারসহ ঘাতক ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।