সংবাদ শিরোনাম
  • আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

তানোরে পোশাক কর্মীসহ তিনজনের করোনা শনাক্ত

৯:১৬ অপরাহ্ন | শনিবার, মে ২৩, ২০২০ রাজশাহী
raj

তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোরে আরও তিনজন করোনায় শনাক্ত হয়েছেন। শনাক্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। এ নিয়ে তানোর উপজেলায় মোট নয় জন করোনায় শনাক্ত হলো। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, তানোরে নতুন করে করোনা আক্রান্ত তিনজনের মধ্যে একজন তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয় ও তানোর পৌর এলাকার আমশো গ্রামের বাসিন্দা(৩৮)। অপর দু’জন হলো, ঢাকা ফেরত রাজমিন্ত্রী পাঁচন্দর ইউনিয়নের কোয়েলহাট এলকার বাসিন্দা (৩৬) ও আরেকজন হলো ঢাকা ফেরত গার্মেন্টর্স কর্মী কামারগাঁ ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা (৩২)। করোনায় শনাক্ত তিনজনই কোয়ারেন্টাইনে আছেন।

গত কয়েকদিন আগে তারা ঢাকা থেকে বাড়িতে আসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। আজ শনিবার (২৩ মে) তাদের রির্পোট পজেটিভ আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো জানান, আজ শনিবার (২৩ মে) দুপুরে আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয়ের সংস্পর্শে আসা সকলের নমুনা পরীক্ষাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ নিয়ে তানোর উপজেলায় মোট নয় জন করোনায় শনাক্ত হলো। এদের মধ্যে সুস্থ হয়েছেন তানোর থানার দুই পুলিশ সদস্য। তানোরে নতুন তিনজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৩৫ জন।

নিহত বেলকুচিতে ট্রাক চাপায় নিহত ১

বুধবার, অক্টোবর ২১, ২০২০