• আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুরে ৬ শতাধিক পরিবারের কাছে খাদ্য ও বস্ত্র পৌঁছে দিলেন শিপলু

৯:৩০ অপরাহ্ণ | শনিবার, মে ২৩, ২০২০ ঢাকা
sip

মো. সানোয়ার হোসেন,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুরের সভাপতি মো. মাজহারুল ইসলাম শিপলু পৌরসভার বিভিন্ন এলাকার প্রায় ৬ শতাধিক দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা ও বস্ত্র সামগ্রী বিতরণ করেছেন।

গত শনিবার (১৬ মে) থেকে শুরু করে ধাপে ধাপে মির্জাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে এই খাদ্য সহায়তা ও বস্ত্র সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন। খাদ্য সহায়তার তালিকায় রয়েছেন, ৫ শত পরিবারকে জনপ্রতি ৫ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি লবণ, আধা কেজি ডাউল, একটি হাত ধোয়ার সাবান ও ১০ টি করে প্যারাসিটামল ট্যাবলেট।

এছাড়া ১ শত নারী-পুরুষকে কাপড় লুঙ্গি এবং বিভিন্ন কর্মহীন বেকার মানুষকে প্রায় ৫০ হাজার টাকা প্রদান করেছেন বলে জানা গেছে। করোনার এই মহামারির সময়ে অর্থ সংকটে থাকা অসহায় মানুষগুলো ঈদের আগে খাদ্য সহায়তা ও বস্ত্র পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে মাজহারুল ইসলাম শিপলু জানান, দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে আমি আমার সাধ্যমতো নানাভাবে কর্মহীন ও অসহায়দের পাশে থাকার চেষ্টা করেছি। তারই ধারাবাহিকতায় এই খাদ্য ও বস্ত্র নিয়ে কিছু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি মাত্র।