মায়েদের জন্য মাশরাফির ঈদ উপহার

১০:১০ অপরাহ্ণ | শনিবার, মে ২৩, ২০২০ আলোচিত বাংলাদেশ
ma

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ একদিন বাদেই পবিত্র ঈদুল ফিতর। আর এই দুঃসময়ে ঈদের আগে নিজ জেলা নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নড়াইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মা’দের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশের মাধ্যমে জেলা ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি ইউনিটের সভাপতি- সাধারণ সম্পাদক এবং নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের এই উপহার তুলে দেওয়া হয়।

উপহার পেয়ে মল্লিকপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান জানান, আমরা আজ অনেক খুশি। আমি তো রোজগার করি না, এই শাড়ি নিয়ে যখন মাকে বলব মাশরাফি ভাই পাঠিয়েছেন, তখন শুধু আমার মা নয়, ওনার নাম শুনলে সব মা’ই খুশি হবেন। উনার মতো বিখ্যাত মানুষের উপহার আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে সারাজীবন।

ছাত্রলীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) জয়দেব নন্দী তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন, কি এক আঁধারের ভিতর দিয়ে আমরা যাচ্ছি! সেই আঁধারের দেয়াল ভাঙতে জীবন-যৌবন উজাড় করে দিয়ে ‘মানুষ ভজলে সোনার মানুষ পাবি’- ব্রত জ্ঞান করে ছাত্রলীগের নেতাকর্মীরা সারাদেশের অসহায় মানুষের পাশে থেকে দিনরাত কাজ করে চলেছে। দেশব্যাপী ছাত্রলীগ এর এসব নেতাকর্মীরা নিজের পরিবারের দিকে হয়তো ওইভাবে খোঁজ রাখতে পারছে না। যে ছেলে বা মেয়েগুলো মায়ের জমানো টাকা নিয়ে মানুষের জন্য আজ জীবনকে উৎসর্গ করে দিয়েছে। সেই ছেলে বা মেয়েগুলোর মায়েদের খোঁজ নিলেন, মাকে সম্মানিত করলেন আমাদের (সারাজীবনের) ক্যাপ্টেন মাশরাফি বিন মোর্ত্তজা এমপি। স্থান: নড়াইল-লোহাগড়া।

উল্লেখ্য, ইতিমধ্যে মাশরাফি তার নিজ এলাকায় করোনা মোকাবিলায় নানাবিধ মানুষ-বান্ধব উদ্যোগ গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা কুড়িয়েছেন।