ঠাকুরগাঁওয়ে কর্মহীনদের ঈদ উপহার দিল সেনাবাহিনী

১০:৩৭ অপরাহ্ণ | রবিবার, মে ২৪, ২০২০ রংপুর
sena

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া কর্মহীন ও নিম্ন আয়ের ৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

রোববার সকালে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশনায় আর্মি ট্রেনিং এন্ড ডকর্ট্রিন কমান্ড এর অধিনস্থ ইএমই সেন্টার এন্ড স্কুলের পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লেফটেন্যান্ট কর্ণেল শফিকুল হক, মেজর শারমিন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাইফুল ও আসাবুর সহ অন্যান্য সেনা সদস্যরা।

লেফটেন্যান্ট কর্ণেল সফিকুল হক বলেন, ইতিমধ্যে ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড(আর্টডক) এর অধিনস্থ প্রতিষ্ঠানসমূহ ৯ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে মেডিকেল সহায়তার পাশাপাশি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় ঈদ-ঊল ফিতর উপলক্ষে ঠাকুরগাঁওয়ে ঈদ উপহার হিসেবে ৫০টি পরিবারের মাঝে শুকনো খাবারের পাশাপাশি সেমাই,সুজি,চিনি সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশেও এসে দাঁড়িয়েছে আমি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড(আর্টডক)। ভবিষ্যতেও আমরা সাধারণ মানুষের পাশে থাকব।