• আজ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

এবার প্রবাসীদের বাড়িতে ঈদ উপহার পাঠালেন মাশরাফি

১১:০৩ অপরাহ্ণ | রবিবার, মে ২৪, ২০২০ খুলনা
mas

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় অনেক প্রবাসী দেশে আসতে পারছেন না। দেশে থাকা পরিবার-পরিজনও তার জন্য দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে। এমন অবস্থায় নিজের সংসদীয় এলাকা নড়াইল-২ এর যারা প্রবাসে থাকেন তাদের বাড়িতে ঈদ উপহার পাঠিয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা (এমপি)।

মাশরাফির এমন উদ্যোগে প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন সিঙ্গাপুর প্রবাসী শেখ তরিকুল ইসলাম ডিসি। তিনি বলেন, আজ আমি দেশে নেই। তবে আমার পক্ষে সন্তান হিসেবে মাশরাফি বিন মোর্ত্তজা আমার মায়ের কাছে উপহার পাঠিয়েছে। মাশরাফি কাউকে উপহার পাঠালে, তারা কতটা খুশি হয় তা বলে বোঝাতে পারবে না।

শুধু তাই নয়, ঈদ উল ফিতর উপলক্ষে মাশরাফি বিন মোর্ত্তজা করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও সেবিকাদের সম্মানে ঈদ উপহার পাঠিয়েছেন। মাশরাফির এই উপহার তুলে দেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোঃ জসীমউদ্দিন ও মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন।

এনিয়ে নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মশিউর রহমান বাবু বলেন, আমি সত্যি অভিভূত। যদিও আমরা আমাদের পেশাগত দায়িত্ব পালন করছি তবুও এমপি মহোদয়ের এই উপহার আমাদের আরো ভালোভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।

এ সময় তিনি সকল চিকিৎসক তথা নড়াইল জেলার স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মাশরাফি বিন মর্তুজাকে ধন্যবাদ জানান।