• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় এক সাংবাদিকসহ দুইজন করোনায় আক্রান্ত

২:৩৩ অপরাহ্ন | সোমবার, মে ২৫, ২০২০ রাজশাহী
sar

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় এক সাংবাদিক সহ দুইজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এর মোর্শেদ। ওই সাংবাদিক একটি অনলাইন পোর্টাল ও একটি প্রিন্ট মিডিয়ায় কাজ করেন। করোনা শনাক্ত আরেক মহিলার বাড়ী নওগাঁ সদর উপজেলায়।

আক্রান্ত ওই সাংবাদিক বলেন, গত ১০ মে শরীরে জ্বর আসে। এরপর দুইদিন যাবত শরীরে জ্বর থাকে। গত ২০ মে নমুনা দেয়া হয়। রোববার রাত ১০টার দিকে সিভিল সার্জন অফিস থেকে তাকে ফোন করে জানানো হয় তার করোনা পজেটিভ। তাকে সাবধানে থাকতে বলা হয়েছে।

তিনি বলেন, আমিতো সম্পূর্ন সুস্থ। কিন্তু তারপরও আমার করোনা পজেটিভ আসছে বুঝলাম না। জিম্যাক্স ও ফেনাডিন নামে দুইটি ট্যাবলেট খাওয়ার পরামর্শ দেয়া হয়েছে। এছাড়া কয়েকদিন সাবধানে থাকার পরামর্শ দেয়া হয়েছে। আগামীকাল (সোমবার) মেডিকেল টিম আমার বাড়িতে আসবেন বলে জানানো হয়।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এর মোর্শেদ বলেন, নওগাঁ থেকে পাঠানো নমুনায় সদরের দুইজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন পুরুষ ও একজন মহিলা। তারা দুইজনেই বর্তমানে ভালো আছেন। তাদের সাবধানে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উল্লেখ্য, নবম দফা পর্যন্ত জেলায় ১০৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে ৬৩ জন করোনা জয় করে সুস্থ হয়েছেন।