শাহজাদপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

১০:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২৬, ২০২০ রাজশাহী
shak

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে উভয় গ্রুপের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। নিহতরা হলো গুধীবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে রিপন (৩২) ও আনছার মোল্লার ছেলে আশরাফুল (১৫)।

ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার (২৬মে) বিকেলে উপজেলার কৈজুরী ইউনিয়নের গুধীবাড়ি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাহারাম গ্রুপ ও নাজিম গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত ছিলো। সংঘর্ষের সময় বেশ কয়েকজন ফালা ও টেটা বিদ্ধ হয় আহত হয়।

আহতদের দ্রুত সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেওয়া হলে কর্তব‍্যরত চিকিৎসক রিপন ও আশরাফুলকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে আহত আবু সামা, আকতার হোসেন, বাহারাম আলী, গাজী, সাহেব আলী ও রাজুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রিপন বাহারাম গ্রুপ ও আশরাফুল নাজিম গ্রুপের লোক বলে জানা যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, উপজেলার কৈজুরী ইউনিয়নের গুধীবাড়ি গ্রামের বাহারাম গ্রুপ ও নাজিম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ বিকেলে দুপক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে দুজনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।