সংবাদ শিরোনাম
  • আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

স্বাস্থ্যবিধি মেনে ঠাকুরগাঁওয়ে দোকানপাট খোলা থাকবে

১০:৩৪ অপরাহ্ন | বুধবার, মে ২৭, ২০২০ রংপুর
thak

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ স্বাস্থ্যবিধি মেনে ঠাকুরগাঁওয়ে আগামীকাল বৃহস্পতিবার থেকে দোকানপাট খোলা থাকবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসক সভাকক্ষে প্রশাসন ও ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে এক আলোচনায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় জানানো হয় আগামীকাল থেকে কাপড়, জুতা, কসমেটিকস এবং রেডিমেড কাপড়ের দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। তবে সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত খোলা রাখা যাবে। এছাড়া করোনাভাইরাস বিষয়ে একে অপরকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এ সময় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সভাপতিত্বে পুলিশ সুপার জনাব মোহা: মনিরুজ্জামান,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান জুয়েল, জেলা ব্যবসায়ী কল্যান সোসাইটির সভাপতি মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন ও কার্যনির্বাহী সদস্য সন্তোষ কুমার আগরওয়াল উপস্থিত ছিলেন।