বিরামপুর ও নবাবগঞ্জে ২১ জনের করোনা শনাক্ত

৬:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মে ২৮, ২০২০ রংপুর
corona-test

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর ও নবাবগঞ্জ এই দুই উপজেলায় এক দিনেই ২১ জন করোনাভাইরাস (কোভিট-১৯) শনাক্ত হয়েছেন। এর মধ্যে বিরামপুর উপজেলায় ৮ এবং নবাবগঞ্জ উপজেলায় ১৩ জন। বুধবার (২৭ মে) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী জানান, বিরামপুর উপজেলায় নতুন করে ৮ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এর আগে ১০ জন করেনাভাইরাস শনাক্ত হয়েছিলেন। এনিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১৮ জনে। তার মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন’।

এদিকে নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার নাজমুন নাহার জানান, নবাবগঞ্জ উপজেলার নতুন করে ১৩ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফিল্ড সহকারী ১২ জন এবং একজন ইমাম রয়েছেন। যিনি ইমাম তিনি গাজীপুর থেকে এসেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে তিনজনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ রয়েছেন। অন্য ব্যক্তিদের মধ্যে কোনো করোনার উপসর্গ নেই। এ নিয়ে উপজেলায় ১৯ জন রোগী করোনা শনাক্ত হলেন। শনাক্তদের মধ্যে তিনজন অনেকটাই সুস্থ রয়েছেন। তাদেরকে আজ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্যতমপ্লেক্সে আনা হচ্ছে।