নোয়াখালীর সেনবাগ উপজেলায় একদিনে ১০ জনের করোনা শনাক্ত

৮:২২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মে ২৮, ২০২০ চট্টগ্রাম
sen

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলায় স্কুল শিক্ষিকা, রাজনৈতিক নেতা, ঠিকাদারসহ এক দিনে ১০ জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। বুধবার রাতে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে উপজেলা স্বাস্থ্য বিভাগকে বিষয়টি অবহিত করা হয়।

শনাক্ত ব্যাক্তিরা হচ্ছে, সেনবাগ পৌরসভার অর্জুনতলা গ্রামের বাসিন্দা ও সেনবাগ সরকারী ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও বর্তমান আ’লীগ নেতা , তার স্ত্রী চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা, একই গ্রামের ঠিকাদার , কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের ৪ বাসিন্দা, ছাতারপাইয়া ইউপির পূর্ব ছাতারপাইয়া গ্রামের ২ বাসিন্দা। কাদরা ইউপির তাহেরপুর গ্রামের ১ বাসিন্দা।

এরপর বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে পালাক্রমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো.মতিউর রহমান ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা করোনায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি গুলো লকডাউন করে এবং রোগীদের হোম কোয়ারান্টইনে থাকার নির্দেশনা ও পরামর্শ দিয়ে তাদেরকে প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন।

এ নিয়ে সেনবাগ উপজেলায় ২৩ জন ব্যক্তির শরীরে করেনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এরমধ্যে কেশারপাড় ইউনিয়নের উন্দানিয়ার আলী আক্কাস নামে এক রাজমিস্ত্রী মারা গেছে। করোনায় শনাক্ত ২৩ জনের মধ্যে কাবিলপুর ইউনিয়নের ১১জন।