ঠাকুরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

৬:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, মে ২৯, ২০২০ রংপুর
thak

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে তিনি মারা যান। স্বামীর বাড়ির লোকজন লাশ নিতে অস্বীকৃতি জানালে বাপের বাড়ির এলাকায় লাশ দাফন করা হয়।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার জানান, সদর উপজেলার আকচা ছোট বঠিনা গ্রামের রানী (২৩) নামে ওই মহিলা অসুস্থতাজনিত কারণে সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় শুক্রবার ভোর রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মারা যান। রানী ওই এলাকার রাজার মেয়ে ও সদর উপজেলার আউলিয়াপুর কচুবাড়ী এলাকার আকবার আলীর স্ত্রী।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, প্রথমে তার স্বামীসহ শ্বশুড়বাড়ির লোকজন রানীর লাশ নিতে অস্বীকৃতি জানায়। পরে তার বাপের বাড়িতে লাশ নিয়ে গেলে সেখানেও এলাকাবাসী লাশ দাফনে বাধা প্রদান করে। পরে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে পাশ্ববর্তী কশালবাড়ী এলাকায় তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, শুক্রবার নতুন ১৭ জন আক্রান্ত সহ জেলায় মোট ৮৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন।