সংবাদ শিরোনাম

আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রূপগঞ্জে একদিনে ৬০ জনের করোনা শনাক্ত, মোট ৩৪৪

◷ ১১:১২ পূর্বাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ ঢাকা
test

লিখন, রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে একদিনে সর্বোচ্চ ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলায় এই প্রথম একদিনে সর্বোচ্চ ৬০ জন আক্রান্ত হলো।

শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় মোট ৩৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মাঝে উপজেলায় ২৩ জন করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছে।

ডা. ফয়সাল আহমেদ জানান, মোট ১৭২ জনের নুমনা সংগ্রহ করা হয়। যার মাঝে ৬০ জনের করোনাভাইরাস পজিটিভ আসে। এ পর্যন্ত উপজেলায় মোট ২ হাজার ৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি জানান, এ নিয়ে তিনজন পুরুষ ও এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা আক্রান্তরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ড ও নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।