সংবাদ শিরোনাম

কারাবন্দি অবস্থায় নারীসঙ্গ জঘন্যতম অপরাধ: স্বরাষ্ট্রমন্ত্রীভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধার

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

◷ ১২:৪৪ অপরাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ খুলনা
jhi

মনিরুজ্জামান মনির, শৈলকুপা, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় সন্তানকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে মা রিতা খাতুন। শুক্রবার গভীর রাতে উপজেলার ৬ নং নেপা ইউনিয়নের পুল্লো বাকোসপোতা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, ওই গ্রামের মামুন হোসেনের স্ত্রী রিতা খাতুন (২৫) ও তার পাঁচ বছরের পুত্র সন্তান রিফাত।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মামুন হোসেন তাদের ঘরের বারান্দায় ও তার স্ত্রী রিতা খাতুন পাঁচ বছরের সন্তান রিফাতকে নিয়ে ঘরের মধ্যে ঘুমিয়ে ছিল। রাতে যে কোনো সময় মা রিতা খাতুর তার সন্তান রিফাতকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করে। শনিবার সকালে প্রতিবেশীরা টের পেয়ে পুলিশকে খবর দেয়। কেনো বা কি কারনে আত্মহত্যা করেছেন তা কেউই বলতে পারছেন না।

মহেশপুর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খাঁন জানান, সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা এমন একটি সংবাদে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। তারা এখনও পৌছাইনি। ঘটনা স্থানে পৌঁছালে জানা যাবে।