সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাপাহারে ৪ কেজি গাঁজা সহ বাবা-মেয়ে গ্রেফতার

◷ ৯:১৭ অপরাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ রাজশাহী
gaza

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ৪ কেজি গাঁজা সহ বাবা ও মেয়েকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন ওসি আব্দুল হাই।

পুলিশ সূত্রে জানা গেছে শনিবার সকাল ১০ টায় উপজেলার গোয়ালা ইউনিয়নে ফজিলাপুর মোড় নামক স্থান একটি ভ্যানে যাত্রী সেজে যাচ্ছিল ওই বাবা-মেয়ে। গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই এর নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী আলাউদ্দীন (৪৫) ও তার মেয়ে সামিহা (১৯) কে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ সময় তাদের নিকট থেকে ৪ কেজি গাঁজা, ১ টি স্মার্টফোন,১ টি বটন ফোন সহ নগদ অর্থ ১ হাজার ৬ শ টাকা জব্দ করেছে পুলিশ।