বশেমুরবিপ্রবি’র উপ-পরীক্ষা নিয়ন্ত্রক করোনায় আক্রান্ত

১০:০৫ অপরাহ্ণ | শনিবার, মে ৩০, ২০২০ শিক্ষাঙ্গন
ban

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাতে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্র সুত্রে এ তথ্য জানা গেছে। এছাড়া সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, গত বৃহস্পতিবার (২৮মে) মিকাইল ইসলাম টুটুলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছিলাম। শুক্রবার রাতে তার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে তার নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তার শারীরিক তেমন কোন অসুবিধা নেই। মিকাইল ইসলাম টুটুলের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে।

মিকাইল ইসলাম টুটুল বলেন, সরকার কর্তৃক সাধারণ ছুটি ঘোষার পর থেকে আমি আমার গোপালগঞ্জ শহরের বাসায় ছিলাম। ঈদের দুই দিন আগে কোটালীপাড়ার বাড়িতে আসি। ঈদের দিন থেকে একটু জ্বর জ্বর অনুভব করি। এরপর গত বৃহস্পতিবার পরীক্ষার জন্য নমুনা দেই। শুক্রবার উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে জানানো হয় আমার রিপোর্ট পজিটিভ এসেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর এই কর্মকর্তা সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি বর্তমানে কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।