সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভবিষ্যত প্রজন্মের কথা চিন্তা করে লকডাউন শিথিল করা হয়েছে: নৌ প্রতিমন্ত্রী

◷ ১০:২৪ অপরাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ রংপুর
kha

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলার পাশাপাশি দেশের ভবিষ্যত প্রজন্মের অর্থনৈতিক সমৃদ্ধির কথা মাথায় রেখে পর্যায়ক্রমে লকডাউন শিথিল করেছে বর্তমান সরকার। কারণ দীর্ঘদিন দেশের অর্থনৈতির চাকা বন্ধ থাকলে দেশ পিছিয়ে পড়বে।

শনিবার সকালে দিনাজপুর বিরল উপজেলা পরিষদের আয়োজনে করোনাভাইরাস এর চলমান পরিস্থিতিতে উপজেলা প্রশাসান কর্তৃক গৃহীত পদক্ষেপ ও ভবিষ্যত কর্মপ্রস্তুতি বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী আরো বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ করোনা মোকাবিলায় হিমসিম খাচ্ছে। কিন্তু বাংলাদেশে এখনো সেরকম পরিস্থিতির সৃষ্টি হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ সফলভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করে যাচ্ছে।

বিরল উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ, কে, এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।