সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

প্লাজমাও বাঁচাতে পারল না করোনা রোগীকে

◷ ১০:৪৪ অপরাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ চট্টগ্রাম
pla

চট্টগ্রাম প্রতিনিধি: প্লাজমা থেরাপি দেয়ার পরও বাঁচানো সম্ভব হয়নি করোনাভাইরাসে আক্রান্ত চন্দন দত্তকে। করোনাভাইরাসের কাছে পরাজয় বরণ করে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন চন্দন দত্ত (৬৩)।

শনিবার (৩০ মে) সকাল ১১টার দিকে হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। এর আগে, গতকাল শুক্রবার (২৯ মে) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তাকে প্লাজমা দেয়া হয়েছিল। চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত রোববার (২৪ মে) ৬৩ বছর বয়সী চন্দন দত্ত হাসপাতালের আইসিউতে ভর্তি হয়েছিলেন করোনার উপসর্গ নিয়ে। পরে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হন। ৬৩ বছর বয়সী রোগী চন্দন দত্ত সকাল ১১টার দিকে আইসিইউতে মারা যান। তাকে গতকাল (শুক্রবার) হাসপাতালে প্লাজমা দেয়া হয়েছিল।

চন্দন দত্ত নগরীর উত্তর কাট্টলী এলাকার বাসিন্দা। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে বলে জানা গেছে। চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৭২ জনের মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।