• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

১০:৫৩ অপরাহ্ন | শনিবার, মে ৩০, ২০২০ রংপুর
upo

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মমতাজ আলী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারী বৃদ্ধকে স্বাস্থ্য বিধি মেনে দাফন করেছেন উপজেলার করোনা দাফন কমিটির সদস্যরা।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় দিনাজপুর মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় এবং ওই দিন রাতে তাঁর নিজবাড়ী মালিপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মমতাজ আলী উপজেলার শিবনগর ইউনিয়নের মালিপাড়া গ্রামের বাসীন্দা। এই ঘটনার পর থেকে মমতাজ আলীর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে তার বাড়ীটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানুল হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, মৃত্যুবরণকারী মমতাজ আলী, জ্বর ও শ্বাসকষ্ট করোনা উপসর্গ নিয়ে তিন দিন পুর্বে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, মৃত্যুর পর দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে, রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিল কি না।

দিনাজপুরে লড়াকু মুরগির গবেষণা খামার

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০