সংবাদ শিরোনাম

ফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুল

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

লালমনিরহাটে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

◷ ১১:১৭ অপরাহ্ন ৷ শনিবার, মে ৩০, ২০২০ অপরাধ
minor-rape

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রশিদুল ইসলাম (৩০) নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩০মে) দুপুরে ওই যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি মাহফুজ আলম।

পুলিশ সূত্রে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বিশ্বনাথ বিশ্বাসের বাক ও শ্রবণ প্রতিবন্ধী ও শহরের একটি প্রতিবন্ধী বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী (১২)। কৃষক বিশ্বনাথ বিশ্বাস তার স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবন্ধী কন্যাকে বাড়িতে একা রেখে ধান কাটতে নিজ জমিতে যান।

সেই সুযোগে প্রতিবেশী লম্পট যুবক রশিদুল ইসলাম (৩০) বিশ্বনাথ বিশ্বাসের বাসায় এসে তার প্রতিবন্ধী কন্যাকে ধর্ষনের চেষ্টা করে। প্রতিবন্ধী শিশুটি তার ইজ্জত রক্ষার্থে চিৎকার করে কাঁদতে থাকলে প্রতিবেশীরা রশিদুলকে আপত্তিকর অবস্থায় আটক করলে তবে সে কৌশলে পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে ওসি মাহফুজ আলম বলেন, ‘অভিযুক্ত যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’