• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে একই পরিবারের ৫ জনসহ করোনায় আক্রান্ত ৮

১১:২২ অপরাহ্ন | শনিবার, মে ৩০, ২০২০ রংপুর
corona-test

রবিউল ইসলাম, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একই পরিবারের ৫ জনসহ আরও আটজনের করোনা শনাক্ত হয়েছে। ৩০ মে শনিবার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মজিদুল ইসলাম জানান, উপজেলার সাপমারা ইউনিয়নের চক রহিমাপুর কামারপাড়া গ্রামের এক বাসিন্দা ২২ মে করোনায় আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবসস্থায় মৃত্যুবরণ করেন। তার স্ত্রীও করোনা পজেটিভ। ওই সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুইক রেসপন্স টিম মারা যাওয়া ব্যক্তির সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছিল।

তিনি জানান, শনিবার রিপোর্টে ওই পরিবারের পাঁচ সদস্যের এবং মারা যাওয়া ব্যক্তির দোকানের কর্মচারিরও করোনা শনাক্ত হয়। এছাড়া উপজেলার দরবস্ত ইউনিয়নের আখিড়া ফতেপুর ও পৌরশহরের চক গোবিন্দ গোহাটিপাড়া দুইজন করোনা পজেটিভ।

ডা. মজিদুল ইসলাম আরও বলেন, আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আসা পরিবারের অন্য সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। পরিস্থিতি দিন দিন আরও খারাপের দিকে যাচ্ছে। এ পর্যন্ত ২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। করোনায় উপজেলায় দুইজন মৃত্যুবরণ করেছেন। সবাই স্বাস্থ্যবিধি না মানলে করোনার সংক্রমণ ঠেকানো যাবেনা।

দিনাজপুরে লড়াকু মুরগির গবেষণা খামার

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০