সংবাদ শিরোনাম

ভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভা

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে করোনায় আরো এক মুক্তিযোদ্ধার মৃত্যু

◷ ৪:০৩ অপরাহ্ন ৷ রবিবার, মে ৩১, ২০২০ ঢাকা
corona-death2

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে করোনা যুদ্ধে আরো এক মুক্তিযোদ্ধার মৃত্যু হলো। এই নিয়ে ফরিদপুরে করোনায় ছয় জনের মৃত্যু হলো। এর মধ্যে তিন জনই মুক্তিযোদ্ধা।

রবিবার (৩১ মে) সকাল সাড়ে ৮টার সময় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কমলেশ চক্রবর্তী ভানু (৬৫)।

তিনি ফরিদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন, এছাড়াও উপজেলা পূর্জা উদযাপন কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাহ নেওয়াজ জানান, প্রয়াত এই মুক্তিযোদ্ধা মরদেহ স্বাস্থ্য বিধি মেনে রাষ্ট্রিয় মর্যাদায় অম্বিকাপুর শ্মশানে দাহ করা হবে।

ফরিদপুর মেডিকেল কলেজের সহকারি পরিচালক মোস্তাফিজুর রহমান বুলু গণমাধ্যমকে জানান, সকাল সাড়ে ৮টার সময় আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি হৃদরোগেক্রীয়া বন্ধ হয়ে মারা যান। তিনি জানান, তার পরিবারের সাত সদস্য করোনায় আক্রান্ত ছিলেন।

মুক্তিযোদ্ধা কমলেশ চক্রবর্তীর মৃত্যুতে ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর ১ আসনের এমপি মনজুর হোসেন, ফরিদপুর-২ আসনের এমপি সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীসহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জেলা পূজা উদযাপন কমিটি গভীর শোক প্রকাশ করেছেন।