সংবাদ শিরোনাম

কচুরিপানা পরিষ্কারে বরাদ্দ ৫০ কোটি টাকা!তুরস্ক নিজস্ব যুদ্ধজাহাজ তৈরি করতে সক্ষম: এরদোগানমশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৯, মৃত ২, সুস্থ ১৭

◷ ৫:০৩ অপরাহ্ন ৷ রবিবার, মে ৩১, ২০২০ খুলনা
jhalkathi

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন আরো ৫ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১৭ জন। মোট সুস্থদের মধ্যে সদরে ১০, নলছিটিতে ৫ এবং রাজাপুরে ২ জন।

এছাড়া ঝালকাঠি জেলায় আরো ২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১ এবং রাজাপুর উপজেলায় ১ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট ৪৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্তদের মধ্যে সদরে ১৭, নলছিটিতে ১৫, রাজাপুরে ১০ এবং কাঠালিয়াতে ৭ জন। জেলায় মোট মৃত্যু হয়েছে ২ জনের।

জেলার সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করে বলেন, শনাক্তদের মধ্যে চিকিৎসক, নার্স, পুলিশ, প্রকৌশলী ও মৎস্য কর্মকর্তা, জনপ্রতিনিধিও রয়েছেন। তবে করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, নলছিটি উপজেলার তসলিম খান ও কাঁঠালিয়া উপজেলায় টুম্পা রাণী শীল।

সিভিল সার্জন জানান, জেলার চারটি হাসপাতালে প্রাতিষ্ঠানিকভাবে ৫১টি বেড করোনা চিকিৎসার জন্য প্রস্তুত রাখা হয়েছে। করোনা শনাক্তরা সবাই হোম আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও বলেন, জেলায় করোনা চিকিৎসার জন্য ৭৫ জন ডাক্তার ও ১২৮ জন সেবিকা চিকিৎসা সেবায় রয়েছেন। জেলায় ১২০০ জন হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন। আরও ২৮৮জন বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।