সংবাদ শিরোনাম

ভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভা

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৬৫ দিন পর যাত্রীবাহী ট্রেন বগুড়া স্টেশন অতিক্রম করলো

◷ ১০:০১ অপরাহ্ন ৷ রবিবার, মে ৩১, ২০২০ দেশের খবর, রাজশাহী
I997

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: করোনাভোইরাস পরিস্থিতির কারণে ৬৫ দিন বন্ধ থাকার পর বগুড়া স্টেশন অতিক্রম করলো যাত্রীবাহী আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস।

রোববার (৩১ মে) দুপুর ১টার দিকে লালমনিরহাট থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনটি বগুড়া স্টেশনে পৌঁছায়। পরে ১৭ জন যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকার উদ্দেশে এই স্টেশন ছাড়ে।

বগুড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু জানান, সকাল ১০টা ১০ মিনিটে আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস লালমনিরহাট থেকে ছেড়ে এসে দুপুর ১টা ৪ মিনিটে বগুড়া স্টেশনে পৌঁছে। মিনিট তিনেক পর এই স্টেশন থেকে ১৭ জন যাত্রী নিয়ে ট্রেনটি আবারো ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে।

তিনি আরও জানান, এই ট্রেনে স্বাভাবিক সময় শোভন চেয়ারের ৩০ ও এসি চেয়ারের ৮টি মিলিয়ে ৩৮টি আসন বরাদ্দ থাকে এই স্টেশনের যাত্রীদের জন্য। করোনা পরিস্থিতির কারণে নিয়ম অনুযায়ী এই স্টেশনে দুই ধরনের টিকিটের সংখ্যা অর্ধেকে নেমে এসেছে।

রোববার বগুড়া স্টেশনের যাত্রীদের বরাদ্দ থাকা ১৯ টিকিটের (শোভন চেয়ার-১৫টি এবং এসি চেয়ার-৪টি) মধ্যে ১৭টি বিক্রি হয়েছে এবং ১৭ জন যাত্রীই এখান থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে লালমনি এক্সপ্রেসে। দুটি সিটে একজন যাত্রী বসাসহ সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে এই যাত্রা পরিচালনা করা হয়েছে বলেও জানান তিনি।