সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ফাঁস দিলো ছাত্রী

◷ ১০:২৯ পূর্বাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ ঢাকা, দেশের খবর
aaaa 2

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় সামান্তা খানম (১৬) নামের এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্বার করা হয়েছে।

রবিবার (৩১) দুপুরে উপজেলার পৌরসদরের কাপুড়িয়া সদরদী গ্রাম থেকে ভাঙ্গা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে উক্ত গ্রামের শ্রাবণ শিকদারের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সামান্তা চলতি বছর অনুষ্ঠিত এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। রবিবার সারাদেশ ব্যাপী পরীক্ষার ফলাফল ঘোষণা করলে ওই শিক্ষার্থী পরীক্ষায় পাশ করতে ব্যর্থ হয়।

এক পর্যায়ে মনের দুঃখে দুপুরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে। এ সময় পরিবারের লোকজন আঁড়ার সাথে ঝুলতে দেখে তাকে দ্রুত উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।