সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫০ যাত্রী আহত

◷ ১১:৪৮ পূর্বাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ ঢাকা
sorok

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় অন্তত ৫০ যাত্রী আহত হয়েছেন। আজ সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর শিবগাতিতে সূর্যমুখী পরিবহনের একটি ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাঁদে পড়ে যায়। এতে ওই বাসের অন্তত ২৮ জন যাত্রী আহত হন।

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান ও মুকসুদপুর ফায়ার সার্ভিস সূত্রে এসব তথ্য জানা গেছে। মারাত্মক আহতদের মুকসুদপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

অন্যদিকে, একই মহাসড়কের গেড়াখোলা এলাকায় ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাঁদে পড়ে গেলে সেখানে ২২ যাত্রী আহত হন।

খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে এবং মারাত্মক আহত ৪ জনকে কাশিয়ানী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।