সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়া থানার এসআইসহ ৯ পুলিশ সদস্য করোনা আক্রান্ত

◷ ৩:০৪ অপরাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ ঢাকা
corona

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভারঃ আশুলিয়ায় গত ২৪ ঘন্টায় ৯ পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলা মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৪৭৬ জনে।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, গত ২৪ ঘন্টায় সাভার উপজেলা বিভিন্ন এলাকায় মোট ৩ করোনায় আক্রান্ত হয়েছেন।

এখন পর্যন্ত ২০৫৪ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তারমধ্যে ৪৫৭ জন করোনায় আক্রান্ত। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১২ জন। মারা গেছেন ৭ জন। এ নিয়ে উপজেলায় মোট ৫৭ জন সুস্থ হয়েছেন।

পুলিশ আক্রান্তের বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাবেদ মাসুদ জানান, থানার ৯ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। তারমধ্যে এসআই একরামসহ ৪ জন নারী ও ৪ জন কনস্টবেল। তাদের ঢাকায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সংস্পর্শে আসা অন্যান্য পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।