সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে র‌্যাবের সাথে বন্দুক মাদক ব্যবসায়ী নিহত

◷ ১০:২৪ অপরাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ ঢাকা
Gazipur

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুর মহানগরের কাশিমপুরে র‌্যাব-১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল হক নামে (২৫) এক মাদক ব্যবসায়ী মারা গেছেন। সেইসাথে উদ্ধার হয়েছে এক লাখ ৭০হাজার ইয়াবা।

সোমবার (১ জুন) ভোরে কাশিমপুরের তেতুইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, টেকনাফ থেকে ট্রাকে করে মাদকের একটি বড় চালান আসছে, এমন খবরে তেতুইবাড়ী এলাকাতে চেকপোস্ট বসায় র‌্যাব। ট্রাকটি চেকপোস্ট এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং ট্রাকে অবস্থানরত অস্ত্রধারী কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে ৩-৪ জন পালিয়ে যান।

এতে গুলিবিদ্ধ হয়ে কক্সবাজারের উখিয়ার শীর্ষ মাদক কারবারি নুরুল হক মারা যান। পরে ওই ট্রাকটি তল্লাশি করে এক লাখ ৭০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১০ হাজার একশ টাকা উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়।