সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফলাফল সন্তোষজনক না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

◷ ১০:৩১ অপরাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
bispan

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সদ্য প্রকাশিত এসএসসি ও সমমানের সমাপনী পরীক্ষার ফলাফল সন্তোষজনক না হওয়ায় উপজেলার রাজপাশা মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের পরীক্ষার্থী আরিফা আক্তার(১৬) নামের এক পরীক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

জানা গেছে, ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের বাসিন্দা মো. আনিস হাওলাদারের মেয়ে রবিবার প্রকাশিত এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগের ফলাফলে সে ৩.৫০ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছিল। কিন্তু ফলাফল সন্তোষজনক না হওয়ায় ওই দিনই ঘরে থাকা কিটনাশক ওষুধ পান করে আত্মহত্যার চেষ্টা করলে সে গুরুতর অসুস্থ হয়ে পরে।

স্বজনরা তাকে তাৎক্ষণিক ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে নিয়ে যায়। রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় মৃতের মা শারমিন বেগম জানান, তার মেয়ে লেখাপড়ায় খুবই ভালো ছিল। পরীক্ষায় উত্তীর্ণ হলেও ফলাফলে সে সন্তুষ্ট হতে না পারায় বিষ পান করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ জানান, আরিফা মেধাবী ছাত্রী ছিল। তার রেজাল্ট আরো ভালো হওয়ার কথা ছিল। তার মৃত্যুটি খুবই বেদনাদায়ক। সোমবার সকালে নিজ বাড়ির মসজিদ মাঠে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।