সংবাদ শিরোনাম

ফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুল

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ৩০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

◷ ১০:৪৬ অপরাহ্ন ৷ সোমবার, জুন ১, ২০২০ ঢাকা, দেশের খবর
0000

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দূর্গাপুর উত্তরপাড়া গ্রাম থেকে ৩০২ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১২ সদস্যরা।

সোমবার (১ জুন) সন্ধ্যায় টাঙ্গাইল র‌্যাব ১২ কোম্পানী কমান্ডার ৩ এর কমান্ডার মেজর আবু নাঈম মো. তালাত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটককৃত মাদক ব্যবসায়ী মৃত-সোহরাব মুন্সির ছেলে মো. হাবিবুর রহমান (৩২)। র‌্যবের দাবি তিনি মাদক ব্যবসার সাথে জড়িত।

র‌্যাব কমান্ডার জানান, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দূর্গাপুর উত্তরপাড়া গ্রামস্থ জনৈক বেল্লাল আকন্দের বসত বাড়ীর পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ৩০২ পিস ইয়াবাসহ হাবিবুর রহমানকে আটক করা হয়। এসময় আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলার কালিহাতি থানা এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে। এ ঘটনায় কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।