সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

লালমনিরহাটে দুর্গম চরাঞ্চলে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করলেন এসিল্যান্ড

◷ ১:২৫ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২, ২০২০ ঢাকা, দেশের খবর
00

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: ঝড়বৃষ্টি উপেক্ষা করে দুর্গম চরাঞ্চলে ছুটে গিয়ে ১২ বছরের এক শিশু কন্যার বাল্য বিয়ের আয়োজন পন্ড করে দিলেন লালমনিরহাট হাতীবান্ধা উপজেলার এসিল্যান্ড।

সোমবার (১ জুন) বিকেলে উপজেলার পূর্ব ডাউয়াবাড়ি গ্রামে দুর্গম চরে এই ঘটনাটি ঘটেছে।

জানাগেছ, সোমবার দুপুরে ঐ এলাকার রমজান আলী তার ৭ম শ্রেনীতে পড়ুয়া মেয়ের বিয়ে আয়োজন করে। এমন একটি গোপন খবর পেয়ে হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সামিমা সুলতানা সেনাসদস্যসহ ঘটনাস্থলে যায়। প্রশাসন আগমনের উপস্থিতি টের পেয়ে বিয়ে বাড়ির সবাই পালিয়ে যায়। পরে বিয়ে বাড়ির খাবার উদ্ধার করে স্থানীয় এতিম খানায় দেওয়া হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সামিমা সুলতানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের উপস্থিতি বুঝতে পেরে সবাই পালিয়ে গেছে। স্থানীয়দের সতর্ক করে দেয়া হয়েছে, তারা যেন কোনভাবে ঐ বাল্য বিয়ে দিতে না পারে। এরপরও যদি বাল্য বিয়ের আয়োজন করা হয় তাহলে যেন আমাদের জানানো হয়।