সংবাদ শিরোনাম

কচুরিপানা পরিষ্কারে বরাদ্দ ৫০ কোটি টাকা!তুরস্ক নিজস্ব যুদ্ধজাহাজ তৈরি করতে সক্ষম: এরদোগানমশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে ৬২১ নমুনা পরীক্ষায় ২০৮ জনের করোনা পজিটিভ

◷ ১:৩৪ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
53294404 30

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে ৬২১ জনের নমুনা পরীক্ষা করে আরও ২০৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে চট্টগ্রাম মহানগরের ১৪২ জন ও উপজেলা পর্যায়ে ৬৩ জন রয়েছেন।

সোমবার (১ জুন) দিবাগত রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

তিনি জানান, সোমবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২০২ জনের নমুনা পরীক্ষায় ৪৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৮ জন নগরের ও ৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৬১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১০১ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে মহানগর এলাকার ৯৬ জন আছেন। বাকি ৫ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে সোমবার ১৫৩ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৫৮ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৮ জন নগরের ও ৪৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সোমবার কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫ জনের পরীক্ষা করে দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে এ পর্যন্ত ৩ হাজার ১৯১ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে এখন পর্যন্ত মারা গেছেন অন্তত ৭৬ জন। সুস্থ হয়েছেন অন্তত ২২৭ জন।