সংবাদ শিরোনাম

ভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভা

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা করোনা পজিটিভ

◷ ১১:১২ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২, ২০২০ আলোচিত
PRO Health Ministry

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপসর্গ থাকায় গত রোববার নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন তিনি। ফল পজিটিভ এসেছে।

সোমবার বিকালে মাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, বর্তমানে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, দেশে এখন মহামারি চলছে। এই মহামারি মোকাবিলায় আমরা কাজ করে যাচ্ছি। আর তাই বিভিন্ন কাজের কারণে আমাদের বিভিন্ন স্থানে যেতে হয়। আমি সবসময়ই স্বাস্থ্যবিধি মেনেই চলতাম। তারপরও অনেকের সঙ্গেই যোগাযোগ হতো। তাই আসলে বুঝতে পারছি না কিভাবে সংক্রমিত হয়েছি।

মাইদুল বলেন, গত কিছুদিন থেকে জ্বর, সর্দি ও মাথা ব্যথা ছিল। তাই গতকাল (রোববার) নমুনা পরীক্ষা করাতে দিয়েছিলাম। সেই নমুনা পরীক্ষার ফলাফল আজ পজিটিভ এসেছে। আমি এখনো বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি। আমার জন্য দোয়া করবেন।

মাইদুল ইসলাম করোনাভাইরাসের প্রেক্ষাপটে গঠিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের মিডিয়া সেলের সদস্যসচিবের দায়িত্ব পালন করে আসছিলেন। তাঁর কাজের বড় অংশই স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের অনুষ্ঠান গণমাধ্যমে প্রচারের ব্যবস্থা করা।