সংবাদ শিরোনাম
  • আজ ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নান্দাইলে বিটিভি’র শিল্পী টাপ্পিসহ আরো ৪ জন করোনায় আক্রান্ত

৬:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ

শামছুজ্জামান বাবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি- ময়মনসিংহের নান্দাইলে করোনাভাইরাসে বাংলাদেশ টেলিভিশনের সঙ্গীত শিল্পী বিরাজ সাহা টাপ্পিসহ আরও চারজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৩ জন।

আজ মঙ্গলবার (০২জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল আহাম্মদ নাসের।

তিনি জানান, করোনাভাইরাস সংক্রমণ সন্দেহে গতকাল সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৪ জনের নমুনা পাঠানো হয়। ফলাফলে ৪ জন পজেটিভ শনাক্ত হয়েছেন।

তারা হলেন- উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের স্বাস্থ্য সহকারী একজন, চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রামের আড়াই বছরের এক শিশু, শেরপুর ইউনিয়নের একজন ও নান্দাইল পৌর সদরের বাসিন্দা সংগীত শিল্পী বিরাজ সাহা টাপ্পি।

এ পর্যন্ত নান্দাইল উপজেলা থেকে ২৭০ জনের নমুনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। যার মধ্যে ২১৮ জনের ফলাফল এসেছে। আক্রান্তের সংখ্যা হলো-১৩ জন। বর্তমানে নতুন পজেটিভ আসা ৪ জনসহ ১১ জনকে আইসোলেশন ব্যবস্থাপনায় রাখা হয়েছে, সুস্থ হয়েছেন ২ জন। তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

আজ দুপুরে বিটিভি সংগীত শিল্পী বিরাজ সাহা টাপ্পিকে ফোন করা হলে তিনি জানান, আমি শারীরিক ভাবে বেশ সুস্থ আছি। বাসায় আইসোলেশনে আছি। সকলের কাছে দোয়া কামনা করি সামনের পরীক্ষায় যেন নেগেটিভ আসে। তিনি আহবান জানান সকলকে সচেতন হয়ে সকল স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য।