🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

manik
❏ মঙ্গলবার, জুন ২, ২০২০ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: অযৌক্তিকভাবে বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। মঙ্গলবার বেলা ১১ টায় শহরের শহীদ রফিক সড়কের প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, সিপিবির মানিকগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি আশরাফ সিদ্দিকীর সভাপতিত্বে সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম আরজু, মানিকগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান হযরত, বর্তমান সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ-সম্পাদক আরশেদ আলী প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা যখন উর্ধ্বমুখী তখন প্রয়োজন ছিল আরো কঠোর লকডাউন। কিন্তু সরকার স্বাস্থ্য বিশেষজ্ঞ ও অন্যান্য সকল বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে অফিস-আদালত, দোকানপাট, গণপরিবহনসহ সবকিছু খুলে দিয়ে জনগণকে আরো মৃত্যু ঝুঁকির মধ্যে ফেলেছে। উল্টো বৃদ্ধি করা হয়েছে বাসভাড়া, যা সম্পূর্ণ জনবিরোধী।

বক্তারা আরও বলেন, বাসের ভাড়া পূর্বেই যা বৃদ্ধি করা হয়েছিল সেটাই অযৌক্তিক ছিল। সেই সময়ও জনগণ তা মানেনি। করোনা পরিস্থিতি যখন ভাড়া কমানো প্রয়োজন, তখন নতুন করে বাড়ানো হয়েছে।

এ সময়ে অবিলম্বে বাস ভাড়া কমানোর দাবী জানান বক্তারা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন