• আজ ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই আনছুর যুবলীগ থেকে বহিষ্কার

১১:১১ পূর্বাহ্ণ | বুধবার, জুন ৩, ২০২০ আলোচিত বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি: কক্সবাজার জেলার চকরিয়ার ঢেমুশিয়া ইউনিয়নে বৃদ্ধ নুরুল আলমকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই যুবলীগ নেতা আনছুর আলমকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

২ জুন মাতামুহুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে মাতামুহুরী সাংগঠনিক উপজেলাধীন ঢেমশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনছুর আলমকে আওয়ামী যুবলীগের পদ-পদবীসহ সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সোহেলের নির্দেশ ও পরামর্শক্রমে ঢেমুশিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রেজা মিঠু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রমিজের স্বাক্ষরিত বহিষ্করাদেশ অনুমোদন করেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবলীগের আহবায়ক আনছারুল করিম।

উল্লেখ্য, উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনছুর আলম দলীয় দাপট দেখিয়ে প্রবীন মুরব্বী ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর বয়োবৃদ্ধ নুরুল আলমকে প্রকাশ্যে দিবালোকে লুঙ্গী টেনে হিঁচড়ে ও গেঞ্জি ছিড়ে বিবস্ত্র করে মারধর পূর্বক চরম অপদস্ত করেন।

গত ২৪ মে ঢেমুশিয়া ইউনিয়নের ছয় কুড়িটিক্কা এলাকায় যুবলীগ নেতা আনছুর আলম কর্তৃক নির্যাতনের এ ঘটনাটি মোবাইল ক্যামরায় ভিডিও ধারণ করা হয়। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করলে এটি দ্রুত ভাইরাল হয়ে যায়। ভিডিওতে এ হৃদয়বিদারক দৃশ্য দেখে প্রশাসনসহ সাধারণ মানুষের হৃদয়কে নাড়া দিয়েছে।

ঘটনাটি নিয়ে এলাকাবাসীর মাঝেও তীব্র ক্ষোভ প্রতিক্রিয়া বিরাজ করে। এ ন্যাক্কার জনক ঘটনার পর গত ৩১ মে বৃদ্ধ নুরুল আলমের ছেলে আশরাফ হোসাইন বাদি হয়ে ঘটনায় জড়িত ৮ জনকে আসামী করে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়।