ঝিনাইদহে চাঞ্চল্যকর কেয়া হত্যা মামলার সকল আসামী গ্রেফতার

৯:৪৬ অপরাহ্ণ | বুধবার, জুন ৩, ২০২০ খুলনা
asami

মনিরুজ্জামান মনির, শৈলকুপা, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ থানার চৌকস অফিসার এস আই আবুল খায়েরের দক্ষতায় ৩ মাসেই চাঞ্চল্যকর কেয়া হত্যা মামলার সকল আসামী আটক হয়েছে।

সর্বশেষ মঙ্গলবার (২ জুন) রাত ১০ টার ওই মামলার পলাতক ৩ নং আসামী আজিম হোসেনকে উপজেলার বালিয়াডাঙ্গা বাজার থেকে আটক করা হয়। এর আগে ১ নং আসামী মিলন হোসেন ও ২নং আসাশী ইস্রাফিল হোসেন আটক হয়ে জেলে রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রয়ারী উপজেলার ত্রিলোচনপুর গ্রামের গৃহবধু কেয়া খাতুনকে হত্যা করে চাঁদপুর মাঠের মধ্যে পুতে রাখে আসামীরা। এর ১৭ দিন পর তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কেয়ার পিতা বাদী হয়ে কালীগঞ্জ থানাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এস আই আবুল খায়ের জানান, তিনি চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলাটির দায়িত্ব নেবার পরই আসামীদের আটকে তৎপরতা জোরদার করেন। খুনের ১ মাসের মধ্যেই তিনি মোটিভ উদ্ধার সহ ১ ও ২ নং আসামীকে আটক করেন। তারা খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দীও দিয়েছে।

তিনি জানান, সর্বশেষ মঙ্গলবার অভিযান চালিয়ে ৩ নং আসামী ত্রিলোচনপুর গ্রামের আজহার আলীর পুত্র আজিম হোসেন কে আটক করেন। তাকে বুধবার বিকালে আদালতে সোপর্দ্দ করা হয়েছে।