ঝালকাঠিতে কাভার্ডভ্যানে ৫৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

৪:০৯ অপরাহ্ণ | শনিবার, জুন ৬, ২০২০ দেশের খবর, বরিশাল

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি শহরের বাসিন্দা রানা হাওলাদার (২৫) নামের এক যুবককে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি টিম।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোল প্লাজায় শুক্রবার অভিযানকালে তার সাথে তিন সঙ্গীকেও গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৫৪ কেজি গাঁজা ও ২৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

বিষয়টি পরবর্তীতে সংবাদমাধ্যমকে নিশ্চিত করে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ।

গ্রেপ্তার রানা ঝালকাঠি জেলার বাসন্ডা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। বাকি তিনজন নাটোরের সিংর্হাদ এলাকার মান্না, হবিগঞ্জের মাধবপুর এলাকার ছেলে সাজন মিয়া ও একই থানার রিপন।

র‌্যাব সাংবাদিকদের জানায়, চক্রটি হবিগঞ্জের শায়েস্থাগঞ্জ হতে কাভার্ডভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার পূর্ব পার্শ্বে তল্লাশি চৌকি বসিয়ে তল্লাশি চালিয়ে কাভার্ডভ্যানটি থেকে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২৪ হাজার ৫শ টাকা উদ্ধার করে।

এই ঘটনায় আটকদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা করা হয়েছে। পরবর্তীতে তাদের কারাগারে পাঠিয়েছেন আদালত।’