পরিবেশ দিবস উপলক্ষে ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

৯:৪৬ অপরাহ্ণ | শনিবার, জুন ৬, ২০২০ চট্টগ্রাম
brikko

চট্টগ্রাম প্রতিনিধি: বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাহাব উদ্দীন জয়তুনের উদ্যোগে সড়কে বৃক্ষরোপণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (৬ জুন) পটিয়া উপজেলার বিভিন্ন সড়কে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে কয়েক শতাধিক চারা গাছ রোপণ করা হয়।

এসময় পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তপু, হুলাইন ছালেহ নুর ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা ফাহিম, রিহান, নয়ন, সাইফু, হাবিলাসদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ নেতা জিহাদ, সিহাবসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাহাব উদ্দীন জয়তুন বলেন, বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফল ঔষধি গাছের চারা রোপণ করা করেছি।