ঠাকুরগাঁওয়ে বাস চাপায় প্রাণ গেল ট্রাক শ্রমিক নেতার

৮:১৬ পূর্বাহ্ণ | রবিবার, জুন ৭, ২০২০ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় রুবেল হোসেন রানা নামে জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক নিহত হয়েছে।

রুবেল শহরের হাজীপাড়া মহল্লার মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সভাপতি আতিয়ার রহমানের ছেলে ও সেলিম রেজার ছোট ভাই। তিনি ঠাকুরগাঁও ট্রাক-ট্যাংক লরী সমিতির সাংগঠনিক সম্পাদক।

শনিবার (০৬ জুন) রাতে জেলা শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালের প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা: মারুফ বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্যামলী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকার উদ্যেশ্যে যাওয়ায় পথে পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় মটরসাইকেল আরোহী রুবেলের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে বাসটির চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

তবে শ্যামলী পরিবহনের ঘাতক ওই বাসটি আটক করা যায়নি, দুর্ঘটনা ঘটিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।