সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুরকে

১২:৫২ অপরাহ্ণ | রবিবার, জুন ৭, ২০২০ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনাভাইরাসে আক্রান্ত পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান থেকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় বান্দরবান ক্যান্টনমেন্ট থেকে মন্ত্রীকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। এসময় মন্ত্রীর বড় ছেলে ও মেয়ে তার সঙ্গে ছিলেন।

এর আগে বেলা ১১টার দিকে মন্ত্রী ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়ার আগে বান্দরবান ফায়ারসার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেড়িয়ে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দূরত্ব বজায় রেখে কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতারসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের সহকারী একান্ত সচিব (এপিএস) সাদেক হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মন্ত্রীর শারীরিক অবস্থা মোটামুটি ভালো। আগে থেকেই শ্বাসকষ্ট ছিল তার। তবে এখন শ্বাসকষ্ট আরও বেড়েছে। নেবুলাইজার মেশিনে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তিনি। তার জ্বর ছিল না। আগে থেকেই একটু কাশি ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ার মতো কিছুই নেই। উন্নত চিকিৎসার জন্য তাকে সিএমএইচে নেওয়া হয়েছে।

এর আগে বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. প্রত্যুষ পল বলেন, শনিবার (৬ জুন) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ মোট ৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। শনিবার কক্সবাজার ল্যাবে পরীক্ষায় তারা পজিটিভ শনাক্ত হন।