সংবাদ শিরোনাম
  • আজ ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় যুবক গ্রেফতার

৩:১৫ অপরাহ্ণ | রবিবার, জুন ৭, ২০২০ দেশের খবর, রাজশাহী

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারী পলাতক আসামি মেহেদী মাসুদ (২৭) কে গ্রেফতার করছে থানা পুলিশ।

শনিবার (৬ জুন) রাত ৯টার দিকে ডিজিটাল আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সাপাহার বাজার থেকে তাকে গ্রেফতার করেন এসআই নয়ন কর এর নেতৃত্বে একদল পুলিশ।

গ্রেফতারকৃত আশড়ন্দ কাটনি পাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মেহেদী মাসুদ আশড়ন্দ বাজারে কম্পিটার দোকান দিয়ে প্রায় ৭ -৮ ধরে ব্যবসা করে আসছিলেন।

জানা গেছে, গত ১২ই মে মেহেদী জাতির জনক ও প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করেন। পরে এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা ও দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করেন পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও ছাত্রলীগ নেতা মোফাচ্ছের হোসেন সাদ্দাম। এরপর থেকেই পলাতক ছিলেন আসামি মেহেদী মাসুদ।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই বলেন, তার বিরুদ্ধে ইতিমধ্যে থানায় একটি মামলাও হয়েছে। প্রচলিত নিয়মে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী নিয়ে কটূক্তি কারি সেই মেহদী মাসুদের দ্রুত বিচার দাবি করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন স্থানীয় দলীয় নেতাকর্মীরা এবং তাদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করতেও দেখা গেছে।