• আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

গণ বিশ্ববিদ্যালয়ে সাপ্লিমেন্টারী পরীক্ষার ফল ফেসবুকে প্রকাশ

৬:৩৬ অপরাহ্ণ | সোমবার, জুন ৮, ২০২০ শিক্ষাঙ্গন

ধীরা ঢালী, গবি সংবাদদাতা- করোনার ঝুঁকি থেকে সুরক্ষা পেতে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে সাপ্লিমেন্টারী পরীক্ষার ফলাফল ফেসবুক গ্রুপের মাধ্যমে শিক্ষার্থীদের জানালেন বিশ্ববিদ্যালয়টির পরীক্ষা নিয়ন্ত্রক।

সোমবার (৮ জুন) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুইটি বিভাগের ফলাফল প্রকাশ করেন পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্ত্তুজা আলী বাবু।

প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের চতুর্থ সেমিস্টার পরে পদার্থ ও রসায়ন বিভাগের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ সেমিস্টারের সাপ্লিমেন্টারী পরীক্ষার ফল প্রকাশিত হয়।

এই বিষয়ে পরীক্ষা নিয়ন্ত্রক বলেন, ফেসবুকে ফল প্রকাশ এর আগেও করা হয়েছে। ফেসবুকে পরীক্ষা নিয়ন্ত্রক পাতা দেখলেই জানা যাবে। এবার আরও গুরুত্ব দিয়ে করা হয়েছে। কারণ শিক্ষার্থীরা এখন ক্যাম্পাসের বাহিরে আছেন। তারা ফলাফল দেখতে পারবে না। এরপর থেকে সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল এভাবে প্রকাশিত হবে এই সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, সাপ্লিমেন্টারী পরীক্ষা ফল পরীক্ষা নিয়ন্ত্রকের পাতায় প্রকাশিত হবে। যেন সকল শিক্ষার্থী সহজেই জানতে পারে৷ সেমিস্টার ফাইল পরীক্ষার বিষয়ে এখনো কোনো আলোচনা করা হয়নি, যোগ করেন তিনি।