বোরহানউদ্দিনে ফেসবুকে যুবলীগ নেতাকে কটূক্তি, দুই যুবক আটক

৭:০৬ অপরাহ্ণ | সোমবার, জুন ৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে কটুক্তি করার অভিযোগে ভোলা বোরহানউদ্দিনে ডিজিটাল নিরাপত্তা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার উপজেলার হাসান নগর ইউনিয়নের হাকিমুদ্দিন বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তজুমদ্দিন উপজেলার মহাদেবপুর এলাকার বাসিন্দা মোহাম্মদ ইউসুফ হাওলাদারের ছেলে মোঃ নাহিম (২৮) ও বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের কামাল সওদাগরের ছেলে রিফাত সওদাগর (২৫)।

তবে এ মামলার অপর এক আসামি বোরহানউদ্দিন উপজেলার দালালপুর এলাকার বাসিন্দা হোসেন পাটোয়ারী ছেলে মোঃ জসিম উদ্দিন (৩৫) এখনো পলাতক হয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, দীর্ঘদিন ধরে বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন যুবলীগ সভাপতি উজ্জল হাওলাদার ও তার পরিবারের সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি থেকে বিভিন্ন ধরনের কটুক্তিমূলক পোস্ট করে আসছিল। এ ঘটনায় রবিবার রাতে উজ্জল হাওলাদার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করে।

ওই মামলার আসামি হিসেবে নাহিদ ও রিফাতকে গ্রেপ্তার করা হয়। তবে মামলার অপর আসামি জসিম পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।