১২ টাকায় এক হালি ডিম বিক্রি করবেন সেই খোরশেদ

৬:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৯, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কন্ঠস্বর ডেস্ক: করোনা পরিস্থিতিতে মানুষের আর্থিক অবস্থা বিবেচনায় এনে নিজে ভর্তুকি দিয়ে ২৮ টাকা হালির ডিম মধ্যবিত্তদের কাছে ১২ টাকায় বিক্রি করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জে লাশ দাফন করা সেই কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

আগামী সপ্তাহ থেকে খোরশেদের নেতৃত্বাধীন ১৩ সদস্যের স্বেচ্ছাসেবক দল খোরশেদ থার্টিন এ কাজ শুরু করবে। এতে সহযোগিতা করবে টাইম টু গিভ নামের অন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার (৮ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড এর এ জনপ্রিয় কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ নিজেই। এর আগেও তিনি ভর্তুকি মূল্যে তার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী এবং ওষুধ বিক্রি করেছেন।

খোরশেদ আরও বলেন, আগামী সপ্তাহ থেকে মানুষের পুষ্টি চাহিদা পূরণের জন্য অর্ধেক দামে ডিম বিক্রি শুরু করব। বাজারে যেখানে এক হালি ডিম ২৮ টাকা মূল্যে বিক্রি হচ্ছে, সেখানে আমরা ১২ টাকা মূল্যে বিক্রি শুরু করব। শুধু মধ্যবিত্ত পরিবারের মানুষের কাছে।

গত ৩০ মে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে কাউন্সিলর খোরশেদের। এর এক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হন তার স্ত্রী লুনা। এরপর তারা দুজনে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন উন্নত চিকিৎসার জন্য। পরবর্তীতে ফের নমুনা পরীক্ষায় স্ত্রী লুনার করোনা নেগেটিভ আসলেও এখনো করোনা থেকে মুক্তি পাননি খোরশেদ। নিজ বাড়িতে আইসোলেশনে আছেন এ দম্পতি।