করোনায় সাংবাদিকের মৃত্যুর দু’দিন পরই চলে গেলেন মা!

৭:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৯, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: দৈনিক ডেইলি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খানের মৃত্যুর দুই দিনের মাথায় তার মা মোছাম্মৎ সাজেদা খানম (৮৬) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলিইহি রাজেউন।

মঙ্গলবার (৯ জুন) দুপুর একটার দিকে চট্টগ্রামে মরহুমার ছোট ছেলে ও জীবন বীমা কর্পোরেশনের সহকারী মহাব্যবস্থাপক আবদুল বাসেত খানের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আবদুল বাসেত খান বলেন, বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে মা সাজেদা খানম গত ৩ বছর ধরে চট্টগ্রামে তার বাসাতেই ছিলেন। বড় ভাইয়ের মৃত্যুর খবর জানার পর থেকে মা বিমর্ষ হয়ে যান। হয়তো সেই শোকেই চলে গেলেন মা।

মোছাম্মৎ সাজেদা খানম কক্সবাজার শহরের তারাবনিয়ার ছরা কবরস্থান রোডের মরহুম কানুনগো বদিউল আলমের স্ত্রী। দাম্পত্য জীবনে তাদের ২ ছেলে ও ২ মেয়ের মাঝে বড় ছেলে সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান (৫৪) গত ৭ জুন করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

সাজেদা খানমের মরদেহ নিয়ে ছেলে আবদুল বাসেত খান বিকেল ৪টার দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা দিয়েছেন। একইদিন এশার নামাজের পর তারাবনিয়ার ছরা কবরস্থান মাঠে জানাজা শেষে স্বামী বদিউল আলম ও বড় ছেলে আবদুল মোনায়েম খানের কবরের পাশেই সাজেদা খানমকে দাফন করা হবে বলে জানিয়েছেন ছেলে আবদুল বাসেত খান।