শাহজাদপুরে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে কিশোরীর আত্মহত্যা

৮:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৯, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে সাবিনা খাতুন (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার (০৯ জুন) সকালে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। সাবিনা খাতুন উপজেলার কায়েমপুর ইউনিয়নের কায়েমপুর ঘোষপাড়া গ্রামের মোঃ আব্দুল হাই এর মেয়ে।

ঘটনার বিবরণে জানা যায়, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের কায়েমপুর ঘোষপাড়া গ্রামের ভ‍্যানচালক মোঃ আব্দুল হাই এর ২য় মেয়ে সাবিনা খাতুন (১৩) দীর্ঘদিন যাবত অসুস্থ ছিল। ভ‍্যানচালক পিতা দারিদ্র‍্যতার কারণে মেয়ের চিকিৎসা করাতে পারছিল না। অসুস্থতার কারণে যন্ত্রণা প্রতিনিয়ত তীব্র থেকে তীব্রতর হচ্ছিল।

নিহতের মা আখি বেগম জানায়, দারিদ্র‍তার কারণে মেয়ের চিকিৎসা করাতে পারছিলাম না, এদিকে তার যন্ত্রণা দিন দিন বেড়ে যাচ্ছিল। আজ সকালে সাবিনা যন্ত্রণার কারণে বিছানায় শুয়েই ছিল। অভাবের কারণে সকালে পরিবারের কাউকেই মুখে খাবার তুলে দিতে পারিনি।

তিনি আরো জানান, আজ সকাল ১০টায় ঘরে ঢুকে তিনি সাবিনার দেহ ডাফের সাথে গলায় ওড়না পেঁচানো দেখতে পেয়ে চিৎকার দেয়। তার চিৎকারের সাবিনার পিতা আব্দুল হাই দ্রুত ঘরে গিয়ে মেয়ের দেহ নামায়। তারপর তাদের কান্নাকাটিতে প্রতিবেশীরা ছুটে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে শাহজাদপুর থানার ওসি তদন্ত ফজলে আশিকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়।

শাহজাদপুর থানার ওসি তদন্ত জানান, সাবিনা খাতুনের লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্তের পর সাবিনা খাতুনের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।