বকশীগঞ্জ কৃষি ব্যাংক লকডাউন

১২:৫৯ অপরাহ্ণ | বুধবার, জুন ১০, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি- বাংলাদেশ কৃষি ব্যাংক বকশীগঞ্জ বাজার শাখার এক সিনিয়র কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাংকের ওই শাখাটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

বুধবার সকালে ব্যাংকটি লকডাউন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম জামশেদ খোন্দকার। এ সময় উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.প্রতাপ নন্দী, ব্যাংকের শাখা ব্যবস্থাপক কামরুল ইসলাম সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যাংক শাখা ব্যবস্থাপক কামরুল ইসলাম সরকার জানান, বাংলাদেশ কৃষি ব্যাংক বকশীগঞ্জ বাজার শাখার এক কর্মকর্তার করোনা উপসর্গ দেখা দিলে গত রোববার বকশীগঞ্জ হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরে মঙ্গলবার রাতে ওই ব্যাংক কর্মকর্তার রেজাল্ট পজিটিভ আসে।

তিনি আরো বলেন, আগামী ৭ দিন ব্যাংকের সকল কার্যক্রম বন্ধ থাকবে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত গ্রাহকদের ব্যাংকে না আসতে অনুরোধ করা হইল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম জামশেদ খোন্দকার জানান, লকডাউনের কারনে কৃষি ব্যাংক বকশীগঞ্জ শাখার সকল কার্যক্রম আগামী ৭ দিন বন্ধ থাকবে। সেই সাথে ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারীর নমুনা পরীক্ষার কথা বলা হয়েছে। তাদের সকলের পরীক্ষা শেষে রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। সেই সাথে জীবানুনাশক ছিটিয়ে ব্যাংক ভবন পরিস্কার পরিচ্ছন্ন করতে বলা হয়েছে।