পাবনায় গৃহকর্মীকে ৪ তলা থেকে ফেলে হত্যার অভিযোগ

৩:১২ অপরাহ্ণ | বুধবার, জুন ১০, ২০২০ রাজশাহী
pabana

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুরে এক গৃহকর্মীকে নির্যাতনের পর চারতলা থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে। মঙ্গলবার (০৯ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মালেকা খাতুন (৩০) সদর উপজেলার লোহাগাড়া চমরপুর এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, মহেন্দ্রপুর এলাকার আব্দুল আলিমের বাড়িতে মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে তার স্ত্রী লাকি খাতুন ও লাকির মা এই নির্যাতন চালায়। পরে তারা ছাদ থেকে ফেলে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে। কিন্তু বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে পরিবারের সাথে আলাপ করে জানতে পারি নিহত ওই কাজের মহিলা ছাদে কাপড় শুকাতে দিতে গিয়ে নিচে পড়ে গিয়ে নিহত হন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ও পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

এ বিষয়ে পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ঘটনার পরপরই বাড়ির মালিক আব্দুল আলীম পলাতক রয়েছেন। নিহতের মরদেহ আতাইক্লুা গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।