একতা কাপুরকে লাগাতার ধর্ষণের হুমকি!

৫:০৬ অপরাহ্ণ | বুধবার, জুন ১০, ২০২০ বিনোদন
ekta

বিনোদন ডেস্কঃ বলিউডের একতা কাপুর প্রযোজিত একটি ওয়েব সিরিজ নিয়ে চলছে তুমুল বিতর্ক। ছোট ও বড় পর্দার জনপ্রিয় প্রযোজক ও নির্মাতা এই ওয়েব সিরিজে ভারতীয় সেনাকে অপমান করেছেন বলে অভিযোগ উঠেছে। এই অভিযোগের প্রেক্ষিতে তিনি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তাতেও নিস্তার মেলেনি। লাগাতার তাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। হুমকি থেকে বাদ যাচ্ছেন না তার ৭১ বছরের মা-ও!

সম্প্রতি একতা কাপুরের প্রযোজনা সংস্থা এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স আনসেনসরড’-এ ভারতীয় সেনা ও সেনাউর্দিকে অপমান করা হয়েছে বলে অভিযোগ আনেন মেজর টিসি রাও। ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, স্বামী যখন পেশাগত দায়িত্বে সীমান্তে শত্রুপক্ষের মোকাবিলা করছেন তখন এক সেনাপ্রধানের স্ত্রী বাড়িতে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত। সিরিজিটির এমন দৃশ্যেই গর্জে ওঠেন রাও।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ইউটিউবার হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক ইনস্টাগ্রামে তার ২০ লাখ অনুসারীর কাছে একতা ও তার মায়ের বিরুদ্ধে ভারতীয় সেনাকে ‘অপমান’ করায় উচিৎ শিক্ষা দেওয়ার জন্য প্রস্তাব রাখেন। এছাড়াও একতার বিরুদ্ধে গুরুগ্রাম, ইন্দোরসহ তিনটি জায়গায় এফআইআর দায়ের করা হয়।

এদিকে একতা গণমাধ্যমে বলেন, আপত্তি তোলার পর ওয়েব সিরিজের আপত্তি উঠা দৃশ্যগুলো কর্তন করা হয়েছে। ভারতীয় সেনাকে অপমান করার বা নিচু দেখানোর কোনো ইচ্ছা ছিল না আমার।

৪৫ বছর বয়সী প্রভাবশালী এই প্রযোজক আরও বলেন, সিরিজে নাকি যৌনদৃশ্য দেখানো হয়েছে। আর সেজন্য আমি একের পর এক ধর্ষণের হুমকি পাচ্ছি সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রতিনিয়ত সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। আমার ৭১ বছর বয়সী মাকেও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তারমানে আমরা জানলাম, যৌনতা খুবই খারাপ বিষয়। কিন্তু ধর্ষণ ভালো।